মেসির ব্যালন ডি'অর সম্ভাবনা নিয়ে কি বললেন বার্সেলোনা তারকা

messi, leonel messi, ballon d'or, football match, football live, football, barcelona, depay

এই বছর ব্যালন ডি'অর জিততে বার্সেলোনার কিংবদন্তি লিওনেল মেসিকে সমর্থন জানিয়েছেন মেমফিস ডিপে। ডিপে ক্লাবের যাদুঘরে ছয়টি ব্যালন ডি'অর ট্রফি দেখে  অনেক আনন্দিত হয়েছে এবং আশা করছেন এই ডিসেম্বরের মধ্যে সপ্তম ব্যালন ডি'অরও মেসির হাতে উঠবে। লিয়ন ক্লাবের সাথে তার চুক্তির মেয়াদ শেষ হওয়ার পরে এই গ্রীষ্মে মেমফিস ডিপে বিনামূল্যে স্থানান্তর করে বার্সেলোনায় যোগ দিয়েছে। 

ডিপে: "আমি সত্যিই লিওর সাথে খেলতে চাই, আমি তার খুব বড় অনুরাগী। তার অনেক গুণ আছে, আমরা সবাই সেটা করতে চাই যা তিনি করেছে। আমি গতকাল ক্লাবের জাদুঘরে তার সমস্ত ব্যালন ডি'অর ট্রফিগুলো দেখেছি।"

messi, leonel messi, ballon d'or, football match, football live, football, barcelona, depay

মেমফিস ডিপে প্রধম দিন ক্লাবে যাওয়ার পর যা বলেছে:

"আমি অনেক ট্রফি জিততে চাই, এ কারণেই আমি এই দুর্দান্ত ক্লাবটিতে এসেছি এই  ক্লাবের একটি দুর্দান্ত ইতিহাস রয়েছে এবং আমি সবাইকে জানতে পেরে আনন্দিত এটি একটি বিশেষ দিন ছিল আমার জন্য এই স্টেডিয়ামে"।

আর্জেন্টিনাকে কোপা আমেরিকা জিততে সহায়তা করার পরে এই বছর ব্যালন ডি'অর জিততে হট ফেবারিট বার্সেলোনার লিওনেল মেসি। 


শেয়ার করে সাথে থাকুন

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ